1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ট্রাক-কার মুখোমুখি সংঘর্ষে আহত ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৫১৭ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের চান্দগ্রাম বাজারের ট্রাক-প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে ৩ জন যাত্রী আহত হয়েছেন। সোমবার মধ্যরাতে বাজারের সোলাইমান মিয়া পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেটে ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার মধ্যরাতে বড়লেখাগামী একটি প্রাইভেট কারকে বিয়ানীবাজার মূখি একটি দ্রæতগামী ট্রাক বিপরীত দিক থেকে গিয়ে চাপা দেয়। এসময় কারের ভিতরে থাকা ২জন যাত্রীসহ ৩ ব্যক্তি আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে যান। একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। ঘটনার পর ঘটনাকারি চালক দ্রæত বেগে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নিবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..